ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়া থানা সেন্টারে আওয়ামীলীগ নেতাকে হত্যার হুমকি, থানায় জিডি

এম.জিয়াবুল হক, চকরিয়া :: কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম সিটি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুর রশিদ দুলালকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি বাদী হয়ে বৃহস্পতিবার চকরিয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন। একইদিন সকাল ১০টার দিকে থানা সেন্টার এলাকায় হুমকির এ ঘটনা ঘটে।

আওয়ামীলীগ নেতা আমিনুর রশিদ দুলাল অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চকরিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড থানা সেন্টারে দীর্ঘ ৪০-৪৫ বছর ধরে ভোগ দখলীয় দোকানের সামনে এসে জোরপূর্বক দোকান দখলের চেষ্টা চালায়।

এসময় বাঁধা দিতে গেলে উত্তর কাহারিয়াঘোনা এলাকার রফিক আহমদ ও তার পাঁচ ছেলে মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হুমকি প্রদর্শন করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

আমিনুর রশিদ দুলাল বলেন, জমি নিয়ে ইতিপূর্বে অভিযুক্ত রফিক আহমদ গং চকরিয়া সহকারী কমিশনার (ভূমি) বরাবরে একটি একটি আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে উভয়পক্ষের কাগজপত্র পর্যালোচনা করে একটি প্রতিবেদন দাখিল করেন। এতে রফিক আহমদ নিঃস্বত্ববান প্রতীয়মান হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

 

পাঠকের মতামত: